Saturday, October 19, 2024

Huu

গোপী কেমন আছো ?  দিন কাল কেমন যাচ্ছে তোমার ? আজ অনেক দিন পর লিখতে বসলাম ।  মনে মনে অনেক কিছুই ভাবি,  এটা লিখেবো,  ওটা লিখবো ।  কিন্তু লিখতে বসলে আর লেখা হয়না ।  মন তো মনের মত চলে,  কিন্তু লিখতে গেলে তো অনেক কিছু ভাবতে হয় ।  মনে মনে অনেক কথা বলছি,  সেগুলা সবগুলোই লেখা সম্ভব হয় না ।  আমি যা লেখার লিখবো ।  তবে সরাসরি কথাও বলবো তোমার সাথে ।  সরাসরি কথা বললে মনের আবেগ গুলা প্রকাশ পায় ।  এই লেখালেখিটা ভালোবাসার চিহ্ন হয়ে আছে ।  যাই হোক তোমাকে অনেক দিন থেকেই লিখতে চাচ্ছি, বলতে চাচ্ছি  কিন্তু লেখা বলা কোনোটাই হচ্ছে না ।  তোমারকে আজ যা কথা বলবো ,  আমার বুকে তোমাকে জোড়াই ধরে সব বলবো ।  তাহলে আগে তোমাকে আমার বুকে জোড়াই নেই ।  তোমাকে জোড়াই নিয়ে তোমার কপালে ঊম্ম্ম্ম্মা 💋🥰😘 ।  আমি তোমাকে অনেক ভালোবাসি,  তার থেকেও বেশি বিশ্বাস করি ।  আমি বিশ্বাস করি, আমার বাহিরে তুমি কখনও যাবা না ।  আমার বুকে তোমার পৃথিবী ।  আমার সুখে তোমার সুখ ।  বিশ্বাস না থাকলে একসাথে চলা যায় না ।  তোমাকে আমি নিজের থেকেও বেশি বিশ্বাস করি ।  কারন আমি চাই দিন শেষে তুমি আমাকে তোমার করে রাখবে ।  আমি থাকতে না চাইলেও তুমি আমাকে রাখবে আপন করে ।  আমার সাথে অনেকের সম্পর্ক আছে ।  কিন্তু তোমার মত তো কেউ নাই ।  আমি সারাদিন হয়তো সবাই আবার তোমার ।  কিন্তু দিনশেষে আমি তোমারই থাকতে চাই  আর থাকবো ।  
তোমাকে বিশ্বাস না করলে তো আপন করতাম না ।  তুমি কখনও চাইবে না আমার কোনো কাজে কষ্ট হোক ।  তুমি চাইবে না,  আমাকে কষ্ট দিয়ে আমার কাছে কিন্তু আদাই করতে ।  আমার অনুমতি ছাড়া তুমি কিছু করবা না ।  আমাকে পেতে তুমি খারাপ কোনো পথ অবলম্বন করবা না ।  এটা আমার মনেপ্রাণে বিশ্বাস আছে ।  তুমি তোমাকে মনে করে দিলাম ।  কারন জীবন তো আমাদের মতো চলে না ।  জীবনের  তো একটা নীতি আছে ।।  আমি জানি তুমি আমাকে পাওয়া জন্য আমার ক্ষতি করবে না ।  আমাকে আমার মতো করে পেতে চাবা ।  তোমাকে আমি ভালোবাসি ।  আমার তো আর কেউ নাই  যে আমি আটকে যাবো ।  তবে আমাকে আটকানোর অনেক মানুষ আছে ।  আমি তো তোমাতেই আটকে আছি ।  আমার অনেক দিনের ইচ্ছা আমি বিয়ে করবো একটা মিলন তারিখে  ।  ভালো খারাপ কখনো ভাবিনি ।  কি হবে, না হবে ।  ভাবলে অনেক কিছু,  আবার না ভাবলে কিছুই না ।  মিলন তারিখে বলতে আমি তোমাকে বুঝায় দিচ্ছি ।  ১২ তারিখে ১২ মাসে আর ২০২৪ সালে ।  মানে এটা দ্বারায় ১২ + ১২ = ২৪ ।  এবার তো বুঝতে পারছো  তাই না গোপী ?? 
কিন্তু আমি তুমি এ তারিখে বিয়ে করতে পারছি না ।  কারন পরিবার ওই তারিখে আমাদের বিয়ে দিতে চাইবে না ।  আর আমরা তো হিন্দু রীতিতে বিয়ে করি ।  ওই দিনটা ভালো না খারাপ সেটাও আমরা জানিনা ।  ভাবলে অনেক কিছু,  আর না ভাবলে নাই  কিছুই । তোমাকে কি এই তারিখের ব্যাপারে কিছু বলছিলাম আমি?? 

এখন কথা হলো গোপী ।  আমরা যখন দুজন দুজনকে ভালোবেসেছিলাম ।  তখন কেউ জানত না । কেউ কিছুই বঝতে পারে নি ।  কোনো  সাক্ষী  প্রমাণ ছিলো না ।  তবুও আমরা একে অপরের পাশে ছিলাম ।  আমাদের ভালোবাসা, কাছে আসা, ভালো লাগা, খারাপ লাগা অবিরাম চলছিলো ,  আর এখনও তা চলমান আছে ।  আমাদের প্রেমর কথা এখনো কারো অজানা ।  তাই আমরা যা করবো তা মানুষের কাছে অজানা থাকাই ভালো ।  নাকি বলো তুমি ।  আমি বলছিলাম তোমাকে একটা উপহার দিবো ।  সে উপহারটা সামান্য আবার অনেক বড় ।  তোমার জীবনের সব থেকে বড় উপহার আমি ছাড়া আর কেউ / কিছু হতে পারে না ।  তাই আমি নিজেই নিজেকে উপহার দিতে চাই তোমাকে ।  উপহার বলতে ,  নিজেকে তোমার করে দিতে চাই শুধু তোমার মাঝে  ।  তোমার মাঝে বলতে একটা কথা আছে ।  কথাটা হলো,  আমাদের প্রেম ভালোবাসা, ভালোলাগা, খারাপ,  ভালো আমরাই অতিক্রম করি ।  তেমন কেউ জানেনা ।  আমরাই আমাদের সাথী হিসাবে আছি ।  আমরা যখন ২জন ২জনকে ভালোবাসি ,  তখন আমরাই জানতাম,  যে আমরা প্রেমে পড়েছি ।  আর কেউ জানতই না ।  তো প্রেম যেহেতু আমি একা করেছি ,  বিয়ে তো আমারই করা উচিত,  তাই না বলো ।  তোমাকে আমি ভালোভাবে প্রেমিকা করেছি ।  এবার প্রেমিকা হিসাবে তোমার তো একটা প্রাপ্য আছে ।  সেটা প্রাপ্যটা হলো তোমাকে বউ এর মর্যাদা দাওয়া ।  তাহলে তো আমার কাছে তোমার চাওয়ার আর কেছু নাই ।  তুমি গোপনে আমার কাছে এসেছিলা ,  তাই গোপনে আমি তোমাকে আমার করে নিতে চাই ।  এটা যেনো গোপনে থাকে ।  কারন অনেক আছে ।  সেটা না হয় তোমাকে দেখা হলে বলবো ।  আমি তোমাকে ভালোবাসি তার থেকে বেশি বিশ্বাস করি ।  আমি জানি তুমি আমাকে নিরাস করবা না ।  আমার ভালোবাসার বিশ্বাসে তুমি বেঁচে থাকবা ।  আমি চাই আমরা দুজনে কোর্টম্যেরেজ করি চুপিচুপি ।  আমি চাই ১২ ডিসেম্বর ২০২৪ তারিখে কোর্টম্যেরেজ করতে ।এই বিয়ের ব্যাপারটা যেনো শুধু তোমার আর আমার মাঝে থাকে ।  অন্য কোনো ব্যক্তি যেনো কখনও না জানে ।  তোমার মা বাবা কেউ না ।  তুমি তোমার আত্মীয় স্বজন কাউকে বলবা না ।  এটা শুধু তোমার আর আমার বিষয় ।  আশা করি কথাটার অমর্যাদা করবা না তুমি ।  বিয়টা গোপনেই থাকবে । আমার অনুমতি ছাড়া কাউকে কোনোদিনও প্রকাশ করতে পারবা না ,  এই কথাটা দিতে হবে আমাকে ।  কেনো মানা করছি তোমাকে প্রকাশ করতে,  তার কারন তোমার অজানা নয় । এখন তোমার মতামত কি,  তুমি কি চাও তা আমাকে জানাবা ।  আমি আমার মত প্রকাশ করলাম ।  Will you marrie me gopi ???  Are you agree ??? 

No comments:

Post a Comment